অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। বংশীহারী থানা গাংগুড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সিঙ্গাদহর খাড়ি থেকে পচা গোলা মৃতদেহ উদ্ধার করলো পুলিশ।

0
90

অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। বংশীহারী থানা গাংগুড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সিঙ্গাদহর খাড়ি থেকে পচা গোলা মৃতদেহ উদ্ধার করলো পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে প্রাপ্ত বয়স্ক এক ব্যক্তির পঁচা গোলা মৃতদেহ উদ্ধার করা হয়েছে শনিবার সকালে। বংশীহারী থানার অন্তর্গত গাঙ্গুরিয়া গ্রাম পঞ্চায়েতের সিঙ্গাদহর পাশে আদিবাসী পাড়া রয়েছে। সেই আদিবাসী পাড়ার পাশেই একটি বড় খাঁড়ি রয়েছে। শনিবার সকালে খাড়ি থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা দুর্গন্ধের হুদীশ করতে গিয়ে দেখতে পায় জলের মধ্যে এক মৃতদেহ ভেসে থাকতে দেখতে পায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় বংশীহারী থানায়। বংশীহারী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। রশিদপুর গ্রামীণ হাসপাতালের ভারপ্রাপ্ত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করার পর ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেছেন। এছাড়াও তিনি বলেছেন এই ব্যক্তি জলের মধ্যে প্রায় তিন চার দিন ধরে ডুবে রয়েছিল। কথায় থেকে আসলো ওই ব্যক্তিকে মৃতদেহ, নাকি কেউ বা কাহারা ওই ব্যক্তিকে মেরে ফেলে প্রমাণ লোপাটের চেষ্টা করেছিল দুষ্কৃতী তা নিয়ে দ্বন্দ্বে রয়েছে পুলিশ প্রশাসন। এখনো পর্যন্ত ওই ব্যক্তির নাম ও পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।

এই বিষয়ে গঙ্গারামপুর মহকুমা প্রশাসনিক আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য জানিয়েছেন আজকে একটি মৃতদেহ উদ্ধার হয়েছে সিঙ্গাদহর খাটি থেকে। বডি দেখে বুঝায় যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই জলে ডুবে রয়েছিল। তবে এখনো ওই ব্যক্তির নাম ও পরিচয় পাওয়া যায়নি। পুরো ঘটনার তদন্ত চলছে, ময়না তদন্তে রিপোর্ট আসলে জানা যাবে এটি মাদার নাকি আত্মহত্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here