দোকানের ভেতরে বাটামে পেঁচিয়ে রয়েছে একটি ১০ ফুট লম্বা বার্মিজ পাইথন

0
85

কাস্টমারের কথায় দোকানের উপর দিকে তাকাতেই চক্ষু চরক গাছ!দোকানের ভেতরে বাটামে পেঁচিয়ে রয়েছে একটি ১০ ফুট লম্বা বার্মিজ পাইথন

আলিপুরদুয়ার:-

আলিপুরদুয়ার জংশন রেলবাজার লোকসেড চৌপথি সংলগ্ন এলাকায় এলাকার একটি দোকানের ভেতরে ঢুকে যায় একটি বার্মিজ পাইথন। যা দেখে চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকা জুড়ে। সোমবার দুপুর ১২ টা নাগাদ আলিপুরদুয়ার জংশন লোকোসেড চৌপথি সংলগ্ন এলাকায় একটি টর্চ রিপিয়ারিং এর দোকানে একজন কাস্টমার হঠাৎ লক্ষ করেন দোকানের উপরে বাটামের চিপায় কিছু একটা পেচিয়ে রয়েছে দোকান মালিক কে সে কথা বললে উনার কথায় উপরদিকে তাকাতেই চক্ষু চরক গাছ।

দোকান মালিক ভালো করে লক্ষ্য করলে দেখতে পান একটি অজগর সাপ সেই বাটাম এর উপরে পেঁচিয়ে রয়েছে। তৎক্ষণাৎ তিনি খবর দেন পিপলস ফর অ্যানিমেল এর সদস্যদের। খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি ছুটে আসেন পিপলস ফর অ্যানিম্যালের সদস্যরা।সাপটি টিনের ভেতরে বাটাম এর চিপায় ঢুকে পড়ায় উদ্ধার করতে সমস্যায় পড়েন তারা।প্রায় ২ ঘন্টার দীর্ঘ প্রচেষ্টায় সাপটিকে উদ্ধার করেন তারা। জানাযায় সেই টর্চের দোকানের পাশেই রয়েছে মুরগির ডিমের দোকান সেই ডিম খেতেই ঢুকে যায় সাপটি।জানা যায় সাপটিকে উদ্ধার করে সাপটির স্বাস্থ্য পরীক্ষা করে বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এদিন এই সাপটি দেখতে প্রচুর মানুষ ভির জামান এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here