সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে জ্যান্ত পুড়িয়ে মারার হুশিয়ারি!

0
92

সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে জ্যান্ত পুড়িয়ে মারার হুশিয়ারি! ছেলের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে পুলিশ সুপারের দ্বারস্থ অসহায় দম্পতি

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৫ জুলাই ——– সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে জ্যান্ত পুড়িয়ে মারার হুশিয়ারি। ঘটনা নিয়ে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়ে পুলিশ সুপারের দ্বারস্থ অসহায় দম্পতি। বৃহস্পতিবার কুমারগঞ্জ থানার পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে ছেলে নুরজামান মন্ডলের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন ওই বৃদ্ধ দম্পতি। যে অভিযোগ পেয়েই তদন্তের আশ্বাস দিয়েছেন দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার চিন্ময় মিত্তাল।

কুমারগঞ্জের জাখিরপুর গ্রাম পঞ্চায়েতের বাদকানাই এলাকার বাসিন্দা সত্তোরর্দ্ধ নজরুল মন্ডল ও নুন্নাহার বিবি। অসুস্থতার কারনে বেশ কয়েকবছর আগে কর্মক্ষমতা হারিয়েছেন ওই বৃদ্ধ দম্পতি। ছোট ছেলে ভিন রাজ্যে কাজ করলেও বড় ছেলে তথা অভিযুক্ত নুরজামান মন্ডল তার পরিবারকে নিয়ে বৃদ্ধ বাবা মায়ের সাথেই থাকেন। আর যে সুত্র ধরেই বড় ছেলে ও তার পরিবার বেশ কিছুদিন ধরে বৃদ্ধ বাবা-মায়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাচ্ছিল বলে অভিযোগ। বৃদ্ধ বাবা মায়ের কাছে থাকা প্রায় সাত বিঘা জমির কাগজপত্র, নগদ টাকা, ব্যাঙ্কের এটিএম কার্ড সহ যাবতীয় কাগজপত্র হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে অভিযুক্ত ওই ছেলের বিরুদ্ধে। জোর করে হাতিয়ে নেওয়া যে জমির রেজিস্ট্রি দিতে অস্বীকার করতেই বৃদ্ধ দম্পতির ওপর শুরু হয় অমানবিক অত্যাচার। মাটিতে ফেলে মারধর করবার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয় তাদের খাওয়া দাওয়াও। যা নিয়ে স্থানীয় কুমারগঞ্জ থানায় অভিযুক্ত ছেলের বিরুদ্ধে একাধিক লিখিত অভিযোগ করলেও কোন কর্ণপাতই করেনি কুমারগঞ্জ থানার পুলিশ বলেও অভিযোগ ওই বৃদ্ধ দম্পতির। এদিকে বুধবার রাতে ফের ওই জমির রেজেস্ট্রি সহ টাকার দাবিত সরব হয়ে বৃদ্ধ দম্পতিকে পেট্রোল ঢেলে জ্যান্ত পুড়িয়ে মেরে ফেলতে উদ্যত হয় ওই অভিযুক্ত ছেলে। যদিও শেষ পর্যন্ত স্থানীয়দের তৎপরতায় জীবন রক্ষা পেয়েছেন ওই অসহায় দম্পতি। আর এরপরেই এদিন ঘটনা জানিয়ে কুমারগঞ্জ থানার পুলিশের বিরুদ্ধে কিছুটা ক্ষোভ প্রকাশ করে জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন ওই বৃদ্ধ দম্পতি। যদিও মারধরের অভিযোগ সম্পুর্ন অস্বীকার করা হয়েছে অভিযুক্ত ছেলের তরফে।

বৃদ্ধ দম্পতি নুন্নাহার বিবি ও নজরুল মন্ডলরা বলেন, টাকা পয়সা -জমি জায়গা সবকিছু কেড়ে নিয়েছেন ওই ছেলে। রোজ নেশাগ্রস্থ অবস্থায় বাড়িতে এসে তাদের ওপর অমানবিক অত্যাচার চালায়। ছেলে ও ছেলের পরিবারের সকলেই তাদের মারধর করে। পেট্রোল ঢেলে তাদের পুড়িয়ে মারতে চেয়েছে। ঘটনা নিয়ে কুমারগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ কর্নপাত করেনি। যার কারনেই এদিন জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন।

বৃদ্ধ দম্পতির আত্মীয় নজবুল মন্ডল বলেন, বাবা মায়ের সমস্ত সম্পত্তি হাতিয়ে নিয়ে তাদের উপর চরম নির্যাতন করছে ওই ছেলে। পেট্রোল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টাও করা হচ্ছে তাদের। যা নিয়েই এদিন তারা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here