প্রেমে সম্পর্ক বিচ্ছেদ হওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক যুবক।

0
211

গঙ্গারামপুর,২ সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর: প্রেমে সম্পর্ক বিচ্ছেদ হওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার ১৪ নম্বর ওয়ার্ডের পূর্ব হালদারপাড়া বাধমোড় এলাকায়। তৈরি করে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা তাকে বলে ঘোষণা করে। পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ জানিয়েছে ,মৃতের নাম অনিশ সরকার (১৯), তার বাবার বাড়ি গঙ্গারামপুরের কাদিঘাটে। মামার বাড়ি গঙ্গারামপুর পৌরসভা ১৪নম্বর ওয়ার্ডের পূর্ব হালদারপাড়া বাঁধমোড়ে এমন ঘটনা ঘটায়।
জানা গিয়েছে গঙ্গারামপুর শহরের কাদিহাটের যুবক অনিশ সরকার। প্রায় দুই বছর আগে এলাকার এক যুবতীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গায় তারা দুইজন এক সঙ্গে ঘোরাফেরা করত বলে দাবি অনেকের।কিছুদিন ধরে হঠাৎ প্রেমে বিচ্ছেদ ঘটে বলে সূত্রে খবর । প্রেমিকের সঙ্গে দেখা করত না প্রেমিকা। কথা বন্ধ হয়ে যায়। এনিয়ে মানষিক অবসাদে ভুগছিল যুবক। প্রতিদিনের মত গতকাল রাতে খাবার খেয়ে ঘুমোতে যায় যুবক। সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। বহু ডাকাডাকি শুরু করে ঘর না খেলায় জানালা দিয়ে ঘরে উকি দিতে ঝুলন্ত দেহ দেখতে পায়। এরপর তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে।
মৃতের মামা বচ্চন বিশ্বাস বলেন, ভাগ্নের সঙ্গে এক তরুনীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু হঠাৎ তরুনী ভাগ্নের সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। এতে মানষিক অবসাদে পড়ে। গতকাল রাতে খাবার খেয়ে ঘুমিয়ে নিজের ঘরে ঘুমাতে যায়। সকালে ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। ভাবতে পারছি না ভাগ্নে এমন কাজ করবে। গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এমন ঘটনায় মৃতের পরিবার সহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here