পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের নম:শূদ্র ও উদ্বাস্তু সেলের দক্ষিণ দিনাজপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত হল

0
15

গঙ্গারামপুর,৫ সেপ্টেম্বর : পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের নম:শূদ্র ও উদ্বাস্তু সেলের দক্ষিণ দিনাজপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত হল। বৃহস্পতিবার সম্মেলনের আয়োজন করা হয় গঙ্গারামপুর স্টেডিয়ামের উৎসব ভবনে। সম্মেলন শুরুতে দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর শুরু হয় বক্তব্য। এদিনের সম্মেলনে হাজির হয়েছিলেন সংগঠনের রাজ্য সভাপতি রঞ্জিত সরকার,জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সুভাষ ভাওয়াল,গঙ্গারামপুর পুরসভার পুরপ্রধান প্রশান্ত মিত্র,নম:শূদ্র ও উদ্বাস্তু সেলের দক্ষিণ দিনাজপুর জেলা কমিটির সভাপতি সুকুমার মহন্ত প্রমুখ।
নম:শূদ্র ও উদ্বাস্তু সেলের রাজ্য সভাপতি রঞ্জিত সরকার বলেন,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়ন মূলক কাজ গুলির পরিষেবা দিয়ে যাচ্ছেন। মুখ্যমন্ত্রী যাতে করে মানুষের কাছ জনমুখী পরিষেবা গুলি পৌঁছতে পারেন। তাই হাত আরো শক্ত করতে আমরা আজকে গঙ্গারামপুরে সম্মেলন করলাম। পুজোর পর থেকে আমরাদের লাগাতার আন্দোলন চলবে।সম্মেলনের মধ্যদিয়ে তার রূপরেখা আজকে আমরা ঠিক করব।
জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সুভাষ ভাওয়াল বলেন,তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন গুলির মধ্যে নম:শূদ্র ও উদ্বাস্তু সেল অন্যতম। আজকে গঙ্গারামপুরে তাদের মধ্যেদিয়ে সংগঠনকে আরো শক্তি শালী করে তুলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here