একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে রমা যেনো উমা,সদ্য উমা বাপের বাড়ি ছাড়তে না ছাড়তেই লক্ষী,সরস্বতী ও কার্তিক নিয়ে ঘরে ফিরলেন রমা

0
1725

জলপাইগুড়িঃ- একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে রমা যেনো উমা,সদ্য উমা বাপের বাড়ি ছাড়তে না ছাড়তেই লক্ষী,সরস্বতী ও কার্তিক  নিয়ে ঘরে ফিরলেন রমা!  নবজাতকদের মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে। খুশির হাওয়া গ্রামে। অনেকেই বলেছেন পুজোর মরশুমে গ্রামে যেনো লক্ষী,সরস্বতী, ও কার্তিকের আবির্ভাব!একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে রমা যেনো রাতারাতি হয়ে গেলো উমা। তিন দেবতার রূপেই যেনো জন্ম নিয়েছে এই তিন সন্তান। যদিও পরিবার নবজাতকদের নাম দিয়েছে প্রত্যাশা, প্রত্যুষা ও প্রয়াস ।

আজকাল একটি সন্তান নিতেই অনেক ক্ষেত্রে সমস্যায় পড়ে যায় জননী। সেই জায়গায় একসঙ্গে তিন সন্তানের মা হতে পারে রীতিমত খুশি রমা রায়। 

ধূপগুড়ি ব্লকের গধেয়ারকুঠীর টুকলিমারি গ্রামের ঘটনা। গৃহবধূ রমা রায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন।

এক সঙ্গে তিন সন্তানের মা হয়ে অত্যন্ত খুশি রমা রায় জানান, আল্ট্রাসনোগ্রাফি করে যখন জানলাম, গর্ভে দু -জন নয়, আছে তিনজন ,প্রথমে খুব ভয় পেয়েছিলাম,আবার খুশিও হয়েছিলাম। এখন মনে হয়, কাকে রেখে কাকে কোলে নেব ! 

 উল্লেখ্য, বিয়ের  ৮ বছর  পর এই প্রথম ৮ মাস গর্ভধারণ করে তিন সন্তানের জন্ম দিলেন তিনি। গত ২৭ তারিখ  নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ ও হাসপাতালে এক মিনিট অন্তর অন্তর এই তিন সন্তানের জন্ম দেন রমা, গতকাল তারা বাড়িতে এসেছেন।

প্রয়াস,প্রত্যাশা ও প্রত্যুষার বাবা বিকাশ রায় জানান বিয়ের ৮ বছর পর  প্রথম সন্তান পেলাম। তাও আবার একসঙ্গে তিনটি! তিনি সহ পরিবারের সবাই খুবই খুশি। এই তিনজনকে একসঙ্গে মানুষ করতে তাদের কোন সমস্যাই হবে না বলেন জানান তিনি।এদিকে একসঙ্গে তিন সন্তানের জন্মের খবর পেয়ে বহু মানুষ ভিড় করছেন নবজাতকদের দেখতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here