চাকরির নামে আর্থিক প্রতারণা! বালুরঘাটে গ্রেফতার জেলা প্রশাসনিক ভবনের সরকারী কর্মী।

0
453

চাকরির নামে আর্থিক প্রতারণা! বালুরঘাটে গ্রেফতার জেলা প্রশাসনিক ভবনের সরকারী কর্মী।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৬ নভেম্বর —— প্রতারণার অভিযোগে এবারে বালুরঘাটে গ্রেফতার জেলা প্রশাসনিক ভবনের এক সরকারী কর্মী। রবিবার শহরের চকভৃগু এলাকায় তার বাড়ি থেকে অভিযুক্ত সরকারী কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃত ঐ সরকারি কর্মীর নাম শুভঙ্কর চক্রবর্তী। যার বিরুদ্ধে চাকরির প্রলোভন দিয়ে সাত লক্ষাধিক টাকা প্রতারণা করার অভিযোগ রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, বালুরঘাটের চকভৃগু এলাকার বাসিন্দা শেফালী চক্রবর্তী ও তার ছেলে শুভঙ্কর চক্রবর্তীর বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। ২০২২ সালে টাকা দিয়েও চাকরি না মেলায় লিখিত অভিযোগের মাধ্যমে পুলিশের দ্বারস্থ হন চকভৃগু এলাকারই দুই বাসিন্দা অরিজিৎ দাস এবং দীপেশ বর্মন। যে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শেফালী চক্রবর্তীকে মাসখানেক আগেই গ্রেফতার করে পুলিশ। এবারে সেই ঘটনার তদন্তে নেমেই শেফালী চক্রবর্তীর ছেলে তথা জেলা প্রশাসনিক ভবনের সরকারি কর্মী শুভঙ্কর চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ। এদিন ধৃত ওই সরকারী কর্মীকে বালুরঘাট জেলা আদালতে পাঠিয়ে নিজেদের হেফাজতে নিয়েছে বালুরঘাট থানার পুলিশ।

যদিও ওই সরকারী কর্মী শুভঙ্কর চক্রবর্তী বলেন, এই ঘটনার সাথে তিনি কোনভাবেই জড়িত নন। মোটর সাইকেলের একটি দুর্ঘটনা ঘটিয়েছেন। তবে কোন ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে তা তিনি জানেন না।

বালুরঘাট থানার আইসি শান্তি নাথ পাঁজা বলেন, ২০২২ সালে একটি প্রতারণা মামলার তদন্তে নেমে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়ে নিজেদের হেফাজতে নেবার আবেদন জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here