নদী থেকে নিখোঁজ সবজি ব্যবসায়ীর দেহ উদ্ধারকে ঘিরে রহস্য বালুরঘাটের চকভৃগুতে

0
449

নদী থেকে নিখোঁজ সবজি ব্যবসায়ীর দেহ উদ্ধারকে ঘিরে রহস্য বালুরঘাটের চকভৃগুতে। খুনের অভিযোগ পরিবারের লোকেদের।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১৭ নভেম্বর ———– নদী থেকে নিখোঁজ সবজি ব্যবসায়ীর দেহ উদ্ধার কে ঘিরে রহস্য। খুনের অভিযোগ পরিবারের লোকেদের। শুক্রবার বিকেলে এই ঘটনাকে ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়ায় বালুরঘাটের চকভৃগু এলাকায়। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছে নদী থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় বালুরঘাট থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে মৃত ওই ব্যক্তির নাম স্বপন দাস (৪৫)। বাড়ি বালুরঘাটের চকভৃগু এলাকায়। পেশায় সবজি বিক্রেতা স্বপন বুধবার রাত থেকেই নিখোঁজ ছিল। যা নিয়ে বৃহস্পতিবার বালুরঘাট থানায় একটি নিখোঁজের ডাইরিও করেন তার পরিবারের লোকেরা। এরপর এদিন বিকেলে আত্রেয়ী নদী থেকে তার দেহ ভেসে উঠতেই তুমুল হইচই পরিস্থিতি তৈরি হয় চকভৃগু এলাকায়। যদি ওই ঘটনা নিয়ে সরাসরি খুনের অভিযোগ তুলেছে মৃতর পরিবারের লোকেরা। তাদের দাবি, বুধবার রাতে পতিরামে বেনু দত্ত নামে তার এক বন্ধুর শ্বশুড়বাড়িতে পিকনিক করতে গিয়েছিল স্বপন। যেখান থেকে রাতে পরিবারের লোকেদের সাথে ফোনে কথাও বলেছিল সে। তারপর থেকেই আর কোন খোঁজ পায়িনি তার। এরপর এদিন বিকেলে নদীতে ভেসে থাকা অবস্থায় উদ্ধার হয়েছে ওই সবজী ব্যবসায়ীর দেহ। ঘটনার পরেই এলাকায় পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মৃতর দিদি রিতা বিশ্বাস বলেন, তার ভাইকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। আদালতে চাকরিরত এক ব্যক্তির কাছে আশি হাজার টাকা পেত তার ভাই। যা নিয়ে চাপ দেওয়াতেই বিভিন্ন সময় হুমকি দেওয়া হয়েছে তাকে। এরপরই পরিকল্পনা করে খুন করা হয়েছে তাকে। ঘটনার সাথে জড়িত প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা।

মৃতর অপর এক আত্মীয় পিকু দাস বলেন, দুদিন ধরে নিখোঁজ ছিল তার কাকা। এদিন নদীতে ভেসে থাকা অবস্থায় তার দেহ উদ্ধার হয়েছে। পুলিশ এলাকায় পৌঁছে মৃত দেহটি উদ্ধার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here