নব নিযুক্ত তৃণমূলের জেলা সভাপতিকে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা দেওয়া হলো বুনিয়াদপুর তৃণমূলের কার্যালয়ে

0
356

নব নিযুক্ত তৃণমূলের জেলা সভাপতিকে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা দেওয়া হলো বুনিয়াদপুর তৃণমূলের কার্যালয়ে।

তৃণমূল দলকে আরো শক্তিশালী করে তুলতে বড়সর রদবদল। আগামী ১৩ই নভেম্বর
রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের জেলার চেয়ারম্যান ও সভাপতি পদের রদবদল করা হয়েছে। দক্ষিণ দিনাজপুর জেলার চেয়ারম্যান পদে নব নিযুক্ত হয়েছেন কুমারগঞ্জ বিধানসভার বিধায়ক তরাফ হোসেন মণ্ডলকে। জেলা সভাপতি পদে নব নিযুক্ত হয়েছেন বংশীহারী ব্লক সভাপতি সুভাষ ভাওয়ালকে। দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাস স্ট্যান্ডের তৃণমূল কার্যালয়ে জেলা তৃণমূল মাদ্রাসা টিচার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জেলা সভাপতি কে সম্বর্ধনা দেওয়া হলো। ফুল ও চাদর দিয়ে জেলা সভাপতি সুবাস ভাওয়াল কে সম্বর্ধনা দেওয়া হয়। জেল সভাপতির পদ সুভাষ ভাওয়াল কে দেওয়ায় খুশির উত্তেজনা দেখা গিয়েছে দলের কর্মীদের মধ্যে। এদিন এখানে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি সুভাষ ভাওয়াল। বুনিয়াদপুর টাউন মন্ডলের সভাপতি রবীন্দ্রনাথ দাস। দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল মাদ্রাসার টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোতাহার হোসেন। মাদ্রাসার টিচার অ্যাসোসিয়নের সদস্য আইনুল হক, সেলিম আজাদ, সেলিম আহমেদ সহ আরো অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা।

এই বিষয়ে জেলা সভাপতি সভাষ ভাওয়াল জানিয়েছেন দল আমাকে একটি বড় দায়িত্ব দিয়েছেন। দলকে আরো শক্তিশালী করে তুলতে অপ্রণ চেষ্টা করবো। আজকে মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুল দিয়ে সম্বর্ধনা দিলেন। এখানে উপস্থিত থাকার কথা ছিল জেলার নব নিযুক্ত চেয়ারমান তরফ হোসেন মন্ডলেরও।

এই বিষয়ে জেলা তৃণমূল মাদ্রাসার টিচার এসোসিয়েশনের সভাপতি মোতাহার হোসেন জানিয়েছেন আমরা আমাদের বংশীহারী ব্লকের মধ্য থেকে জেলা সভাপতি সুভাষ ভাওয়াল কে পেয়ে আমরা ভীষণভাবে আপ্লুত। তাই আমরা বুনিয়াদপুর তৃণমূল কার্যালয়ে থেকে জেলা সভাপতি কে ফুল ও মাল্য দান করে সম্বর্ধনা প্রদান করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here